উত্পাদন জন্য ডিজাইন

উত্পাদন পরিষেবাগুলির জন্য আমাদের নকশা গ্রাহকদের বাজারের সময় কমাতে এবং উত্পাদন সময় এবং খরচ কমাতে সহায়তা করে.

MOKO-তে DFM পরিষেবা আউটসোর্স করুন

উত্পাদন জন্য ডিজাইন(ডিএফএম), উত্পাদনের জন্য নকশা হিসাবেও পরিচিত, একটি প্রক্রিয়া যার লক্ষ্য একটি অংশ বা পণ্যের নকশা অপ্টিমাইজ করা, চূড়ান্ত পণ্য অত্যন্ত সঞ্চালিত এবং আরো খরচ কার্যকর হতে পারে নিশ্চিত করা.
MOKO প্রযুক্তির ডিজাইন করার ব্যাপক অভিজ্ঞতা রয়েছে, পণ্য উন্নয়ন এবং উত্পাদন. আমরা কনসেপ্ট ডিজাইন থেকে শুরু করে পূর্ণ-স্কেল পরিষেবা প্রদান করি, প্রোটোটাইপিং এবং উত্পাদন প্রকৌশল, তাই আমরা বুঝতে পারি একটি দুর্দান্ত DFM পরিষেবা কতটা গুরুত্বপূর্ণ৷, এটি পরবর্তী প্রক্রিয়াগুলিকে কীভাবে প্রভাবিত করতে পারে. আমরা শুধুমাত্র আমাদের ডিজাইনের নান্দনিকতার উপর ফোকাস করি না কিন্তু উচ্চ-ভলিউম উত্পাদনের ক্ষেত্রে খরচ এবং ফাংশনগুলির বিষয়েও যত্ন নিই. এইভাবে, আমরা আমাদের গ্রাহকদের আরও খরচ বাঁচাতে এবং তাদের বাজারের প্রতিযোগিতার উন্নতি করতে আরও ভাল পণ্য তৈরি করতে সাহায্য করতে পারি.

আমাদের DFM পরিষেবা

অপ্টিমাইজ ডিজাইন

ধারণার মডেলগুলি বিকাশ করতে সর্বশেষ CAD সরঞ্জামগুলি ব্যবহার করুন, বিদ্যমান অবকাঠামোর উপর ভিত্তি করে গ্রাহকদের ডিজাইন সমাধান প্রদান করে, এবং নিশ্চিত করুন যে আপনার পণ্যগুলি সাশ্রয়ী পদ্ধতিতে তৈরি করা হয়েছে.

উপযুক্ত উপকরণ নির্বাচন করুন

গ্রাহকের চাহিদা অনুযায়ী, MOKO আপনাকে শক্তি এবং দৃঢ়তার মতো বিভিন্ন বৈশিষ্ট্য পূরণের জন্য পণ্যের প্রতিটি অংশের জন্য সেরা উপাদান চয়ন করতে সহায়তা করতে পারে.

উত্পাদন সম্ভাব্যতা

উচ্চ ভলিউম উত্পাদন জন্য, আমাদের ইঞ্জিনিয়ারিং টিম আপনার ধারণা তৈরি এবং সমাবেশের জন্য প্রস্তুত তা নিশ্চিত করতে সাইটে পরীক্ষা পরিচালনা করে, খরচ অপ্টিমাইজ করার এবং ত্রুটিগুলি দূর করার সর্বোত্তম প্রচেষ্টার সাথে.

উৎপাদনের জন্য ডিজাইনের সুবিধা

মান নিয়ন্ত্রণ

ডিএফএম পণ্যের নকশা পর্যায়ে উত্পাদনযোগ্যতা সমস্যা চিহ্নিত করতে পারে এবং সমস্যাগুলি সমাধানের জন্য পরামর্শ প্রদান করতে পারে, পণ্যটি আনুষ্ঠানিকভাবে উত্পাদনে রাখার পরে সমস্যাগুলি আবিষ্কৃত হয় এমন পরিস্থিতি এড়ানো, পণ্যটি আনুষ্ঠানিকভাবে উত্পাদনে রাখার পরে সমস্যাগুলি আবিষ্কৃত হয় এমন পরিস্থিতি এড়ানো. পণ্যটি আনুষ্ঠানিকভাবে উত্পাদনে রাখার পরে সমস্যাগুলি আবিষ্কৃত হয় এমন পরিস্থিতি এড়ানো, পণ্যটি আনুষ্ঠানিকভাবে উত্পাদনে রাখার পরে সমস্যাগুলি আবিষ্কৃত হয় এমন পরিস্থিতি এড়ানো, পণ্যটি আনুষ্ঠানিকভাবে উত্পাদনে রাখার পরে সমস্যাগুলি আবিষ্কৃত হয় এমন পরিস্থিতি এড়ানো.

পণ্যটি আনুষ্ঠানিকভাবে উত্পাদনে রাখার পরে সমস্যাগুলি আবিষ্কৃত হয় এমন পরিস্থিতি এড়ানো

পণ্যটি আনুষ্ঠানিকভাবে উত্পাদনে রাখার পরে সমস্যাগুলি আবিষ্কৃত হয় এমন পরিস্থিতি এড়ানো, যা পণ্য উন্নয়ন চক্র উল্লেখযোগ্যভাবে ছোট করতে পারে. এছাড়াও, প্রাথমিক নকশা পর্যায়ে সম্ভাব্য উত্পাদন সমস্যা চিহ্নিত করা পরবর্তী পর্যায়ে পুনরায় নকশা প্রতিরোধ করতে পারে, যা আরও সময় বাঁচাতে পারে.

মোট খরচ কমান

উত্পাদন জন্য নকশা প্রক্রিয়া চলাকালীন, অন্য কোন বিকল্প উপকরণ আরো সাশ্রয়ী কিনা তা বের করার জন্য উপকরণের দাম এবং প্রাপ্যতা নিয়ে আলোচনা করা হবে এবং বিশ্লেষণ করা হবে।. আরও, অপ্টিমাইজড উত্পাদন প্রক্রিয়া পাশাপাশি খরচ কমাতে পারে.

কেন আমাদের নির্বাচন করেছে

ব্যাপক অভিজ্ঞতা

MOKO-এর প্রকৌশলীরা সুশিক্ষিত এবং পেশাদার যারা মহাকাশের মতো বিভিন্ন শিল্পে গ্রাহকদের কাছে DFM সমাধান অফার করেছেন, অটোমোবাইল, যোগাযোগ এবং চিকিৎসা.

তথ্য গোপনীয়তা

আমরা মেধা সম্পত্তি রক্ষা করি, এবং আমরা একটি অ-প্রকাশ চুক্তি মেনে চলি. আমাদের গ্রাহকরা আমাদের সাথে যে ডেটা এবং ডিজাইন শেয়ার করেছেন তা কখনই তৃতীয় পক্ষের কাছে প্রকাশ করা হবে না.

কার্যকরী যোগাযোগ

আমরা আপনার মত একই ভাষায় কথা বলি, আক্ষরিক এবং রূপকভাবে, তাই আমরা আপনার প্রয়োজনীয়তাগুলি ভালভাবে বুঝতে পারি এবং কাজের সুবিধার্থে দ্রুত প্রতিক্রিয়া জানাতে পারি এবং নিশ্চিত করতে পারি যে সমস্ত প্রক্রিয়া সুচারুভাবে চলে.

আমাদের প্রমাণিত DFM কেস

BLE ট্র্যাকার
LoRaWAN মিটার প্লাগ
ইভি চার্জার

উত্পাদনের জন্য ডিজাইনের পাঁচটি নীতি

অপ্টিমাইজ ডিজাইন

একটি সঠিক উত্পাদন প্রক্রিয়া নির্বাচন করা আমাদের জন্য গুরুত্বপূর্ণ, এই ক্ষেত্রে, কম-ভলিউম অংশ তৈরি করার জন্য আমাদের একটি উচ্চ-মূলধনী প্রক্রিয়া ব্যবহার করা উচিত নয়. এবং আমাদের সহনশীলতা এবং উপকরণগুলি বিবেচনায় নেওয়া দরকার.

ডিজাইন

সমস্ত নকশা উত্পাদন নীতি অনুসরণ করা উচিত. সাধারণভাবে বলতে, সহজ ডিজাইন পছন্দ করা হয় কারণ জটিল ডিজাইনের তুলনায় তাদের ঝুঁকি কম. এবং নকশা প্রতিটি দিক কভার করা উচিত, বিশেষ করে সহনশীলতার মত কিছু বিবরণ, বেধ এবং ধারাবাহিকতা.

উপকরণ

উত্পাদনের জন্য উপাদানগুলি চূড়ান্ত পণ্যের মূল্য এবং গুণমানকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করবে, তাই উপকরণ নির্বাচন করার সময়, আমাদের প্রতিটি উপাদানের যান্ত্রিক এবং তাপীয় বৈশিষ্ট্য সহ বৈশিষ্ট্যগুলি বোঝা উচিত.

পরিবেশ

পণ্য ডিজাইন করার সময়, আমরা যে পরিবেশে চূড়ান্ত পণ্য ব্যবহার করা হবে বিবেচনা করা উচিত. এবং প্রতিটি অপারেটিং শর্ত বিবেচনা করা উচিত যাতে পণ্যগুলি এই পরিস্থিতিতে ভাল পারফর্ম করতে পারে.

পরীক্ষামূলক

আমাদের পণ্যের প্রতিটি দিক পরীক্ষা করতে হবে, প্রতিটি পণ্য এবং উপাদান শিল্প মান মেনে চলতে পারে তা নিশ্চিত করা, নিরাপত্তা এবং মানের মান.

একটি উদ্ধৃতি পেতে প্রস্তুত?

আমাদের DFM পরিষেবা সম্পর্কে আরও জানতে চান? আমরা কিভাবে আপনার পরবর্তী প্রকল্পে সাহায্য করতে পারি তা জানতে আমাদের সাথে যোগাযোগ করুন.

উপরে যান
উপরে যান